কোন প্রকার কাজ না করে Honeygain থেকে আয় করুন 20$-100$ |




আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। অনলাইন থেকে আয় করতে চায় না এমন লোকের সংখ্যা খুব কম। অনেকে বলবে অনলাইন থেকে আয় করা অনেক কষ্ট ,কাজ শিখতে হয়। আমি যদি বলি কোন প্রকার কাজ করা ছাড়াই এখন আপনারা অনলাইন থেকে আয় করতে পারবেন 20 থেকে 50 ডলার। মূলত 20 থেকে 50 ডলার আমি সর্বনিম্ন বলেছি। আপনি চাইলেই 100 ডলার আয় করতে পারবেন। এখন অনেকে বলবে ফাও কথা বলার আর জায়গা পাও না। কোন কাজ করা ছাড়া  কেউ আমাকে কেন টাকা দিবে?কিন্তু আমি সত্যি বলছি কোন কাজ না করেই Honeygain থেকে আপনি আয় করতে পারবেন। তো কথা না বাড়িয়ে চলুন দেখে নেয়া যাক Honeygain থেকে কিভাবে আয় করতে হবে।


Honeygain কি ?

আগেই বলে রাখা ভাল ওয়াইফাই ব্যবহার কারীদের জন্য Honeygain একটি আশীর্বাদ। আপনি Mobile data ব্যবহার করেও  Honeygain  থেকে আয় করতে পারবেন। Honeygain আপনার অব্যবহৃত bandwidth এর পরিবর্তে টাকা প্রদান করে। কি bandwidth ? হ্যাঁ Honeygain আপনার অব্যবহৃত bandwidth ব্যবহার করে তার পরিবর্তে আপনাকে তারা পেমেন্ট প্রদান করবে।


1. প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন Honeygain


2. তারপর স্ক্রিনশট ফলো করুন। এখানে ক্লিক করুন।




3. এখন আপনাকে সাইন ইন করতে হবে ।ইমেইল কিংবা জিমেইল আইডি  দিয়ে সাইন ইন করতে পারেন।



4. সাইন ইন করার পরে আপনার এরকম একটি ইন্টারফেস আসবে।এখান থেকে আপনি যদি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন তাহলে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করে নিবেন।




5.অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করার পর অ্যাপ্লিকেশন টা ওপেন করে আমার দেখানো অপশন গুলো সিলেক্ট করে নিবেন।



6. ওয়েবসাইটে যে আইডি পাসওয়ার্ড দিয়ে লগইন করেছিলেন সেই আইডি পাসওয়ার্ড দিয়ে অ্যাপ্লিকেশনে লগ-ইন করে নিন‌।লগইন করার সাথে সাথে দেখবেন যে আপনার এখানে পাঁচ ডলার অ্যাড হয়ে গেছে এখন জাস্ট আপনাকে কিছু করতে হবে না জাস্ট এটাকে ব্যাকগ্রাউন্ডে একটু চালিয়ে রাখতে হবে। কয়েকদিনের  মধ্যেই আপনার 20 ডলার হয়ে যাবে 20 ডলার হলে আপনি উইড্র করতে পারবেন।আপনি চাইলে তিন-চারটা মোবাইলে একটি জিমেইল কানেক্ট করে অধিক আর্নিং করতে পারবেন।কিন্তু সর্বোচ্চ ছয়টা মোবাইলে বেশি মোবাইলে কানেক্ট করবেন না।আর ওয়াইফাই ব্যবহারকারী হয়ে থাকলে মাত্র তিনটি ডিভাইস কানেক্ট করবেন।


আজ এ পর্যন্তই কোন কিছু বুঝতে অসুবিধা হলে আমাকে কমেন্ট করতে পারেন । আশা করি আমার পোস্টটি আপনাদের ভালো লেগেছে। ধন্যবাদ






SPAMING NOT ALLOWED IN COMMENT BOX

Post a Comment (0)
Previous Post Next Post